1. admin@pathagarbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পোয়েটস ক্লাবের দুইদিনব্যাপী সাহিত্য পর্যটন মিশন মহেশখালী কক্সবাজার ৮ ও ৯ নভেম্বর নবীগঞ্জে শারদ সংকলন ‘আনন্দময়ীর আগমনে’ প্রকাশিত স্বপ্নবিলাস উন্মুক্ত পাঠাগারের উদ্যোগে পাঠ প্রতিক্রিয়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত সৌম্যেন অধিকারীর কণ্ঠে রাণী দ্বিতীয় এলিজাবেথ স্মরণে প্রথম বাংলা গান মিডল্যান্ডস সাহিত্য ও সংস্কৃতি পরিষদ ইউকে সভায় বার্মিংহামে বিজয় দিবস পালনের সিদ্ধান্ত লেখা আহবান ইউকের বাংলা রিপোর্টার্স ইউনিটির সভা অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত “রাষ্ট্র সংস্কারে পাঠাগারের ভূমিকা” শীর্ষক সেমিনার লন্ডনে আনন্দ ও উৎসবে দ্বাদশ বাংলাদেশ বইমেলা এবং সাহিত্য সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

আজমিরীগঞ্জে বিভিন্ন আয়োজনে শেখ রাসেল দিবস উদযাপিত

পাঠাগার বার্তা
  • আপডেট সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৫৬ বার পঠিত

রামকৃষ্ণ তালুকদার (আজমিরীগঞ্জ প্রতিনিধি, হবিগঞ্জ) : আজমিরীগঞ্জ সারা দেশের ন্যায় ১৮ই অক্টোবর রোজ বুধবার সকাল ১০ঘটিকার সময় আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয় শেখ রাসেল দিবস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৬০ তম জন্ম বার্ষিকী।

শেখ রাসেল দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী গ্রহন করে। শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, বর্ণাঢ্য রেলি, মসজিদ ও অন্যান্য উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা এবং উপজেলা পরিষদ মিলনায়তন এ দুপুর ১২ ঘটিকায় আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল ভেীমিক। অনুষ্ঠানে বক্তারা শেখ রাসেলের জীবনি ও বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র হিসেবে তার মেধার প্রখর নিয়ে আলোচনা করেন। অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ। জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা রবিউল আলম,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারজানা পারভীন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুবোধ মন্ডল, কৃষি কর্মকর্তা লুৎফে আল মুইজ, সমাজসেবা কর্মকর্তা আকরাম চৌধুরী আজমিরীগঞ্জ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব,সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক রামকৃষ্ণ তালুকদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

এক ক্লিকে বিভাগের খবর

error: Content is protected !!